1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

পদ্মায় ৪০ মণ জাটকা-সোয়া লাখ মিটার জালসহ আটক ৭

  • আপডেট টাইম : বুধবার, ৫ এপ্রিল, ২০২৩
  • ৮৪ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : নবাবগঞ্জ (ঢাকা): ঢাকার দোহার উপজেলা পার্শ্ববর্তী পদ্মা নদীতে ১ হাজার ৬০০ কেজি (৪০ মণ) জাটকা ও ১ লাখ ৩০ হাজার মিটার জালসহ সাতজনকে আটক করেছে নৌ-পুলিশ।

বুধবার (৫ এপ্রিল) সকালে পদ্মার বিভিন্ন স্থান থেকে ওই সাত জেলেক আটক করেন।

আটকরা হলেন- দোহারের মধুরচর এলাকার মৃত আরফান বেপারীর ছেলে ফালান বেপারী (৫৫), মৃত ইলিয়াস মোল্লার ছেলে বিল্লাল (৪০), মৃত শেখ অলিমুদ্দিনের ছেলে কাদির (৬০), সিরাজ বেপারীর ছেলে শাকিল (২০), হামিদ হাওলাদারর ছেলে ইলিয়াস (৩০), শেখ মালেকের ছেলে রিপন শেখ (৩৫), ফয়জুল বেপারীর ছেলে মিজানুর রহমান (৩২)।

 

কুতুবপুর নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. জহিরুল ইসলাম জানান, বুধবার পদ্মায় অভিযান চালিয়ে ৪০ মণ জাটকা ও ১ লাখ ৩০ হাজার মিটার জালসহ ওই সাত জেলেকে আটক করা হয়েছে।

গত ১ এপ্রিল থেকে ০৭ এপ্রিল পর্যন্ত জাটকা ধরা নিষেধ। এ বিষয়ে আমরা জেলেদের নিয়ে সচেতনতামূলক সভাও করেছি। তবুও কিছু জেলে নিষধাজ্ঞা অমান্য করে জাটকা ধরছে।

জহিরুল ইসলাম আরও জানান, পঞ্চম দিন পর্যন্ত অভিযান চালিয়ে প্রায় ৪ লাখ মিটার জাল ও ১ হাজার ৮০০ কেজি জাটকাসহ মোট ২০ জেলেকে এ পর্যন্ত আটক করেছি। তাদের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালত ও নিয়মিত মামলা রজু করা হয়েছে। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..